শনিবার, ১৩ এপ্রিল ২০২৪, ০৮:২৯ অপরাহ্ন

জেডকেটেকোর নতুন সিকিউরিটি সল্যুশন

আইটি ডেস্ক / ১৬৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০

বায়োমেট্রিক নিরাপত্তায় বিশ্বের অন্যতম শীর্ষ প্রতিষ্ঠান জেডকেটেকো এনেছে জেডকেবায়ো অ্যাকসেস আইভিএস। এটি একটি লাইট-ওয়েবভিত্তিক সিকিউরিটি প্ল্যাটফর্ম, যা জেডকেটেকোর বেশিরভাগ হার্ডওয়্যারে সাপোর্ট করে।

ক্ষুদ্র ও মাঝারি ধরনের ব্যবসা পরিচালনার জন্য ও তাদের চাহিদা পূরণে প্ল্যাটফর্মটি বেশ কয়েক ধরনের কার্যকারি ফিচার নিয়ে এসেছে। এসবের মধ্যে রয়েছে পার্সোনেল ম্যানেজমেন্ট, অ্যাকসেস কন্ট্রোল, অ্যাটেনডেন্স ম্যানেজমেন্ট, ভিডিও সারভেইলেন্স, সিস্টেম ম্যানেজমেন্ট ইত্যাদি।

প্ল্যাটফর্মটির সেরা ফিচারগুলোর মধ্যে রয়েছে ভিডিও ক্যামেরা ব্যবহার করে ট্যাগ তৈরির সময় অ্যাকসেস কন্ট্রোল ডিভাইসের সঙ্গে উপস্থিতি পয়েন্টগুলোর সহজে সেটআপ। সেখানে রয়েছে রিয়েল টাইম লাইভ ভিউ, প্লে ব্যাকের অপশন, রিপোর্ট সার্চ অপশন, ফেসিয়াল রিকগনিশন অপশন, কিউআর কোড ব্যবহার করে সহজেই নতুন অস্থায়ী কর্মীদের স্ব-নিবন্ধন, নিয়মিত অ্যালার্ম ও নোটিফিকেশন, স্বয়ংক্রিয় ব্যাকআপ ও আরও অন্যান্য সুবিধা।

ব্যবসা বাড়ার সঙ্গে সঙ্গে এই সল্যুশনটি আরও ফিচার সমৃদ্ধ করে নেয়া যাবে এবং বিশ্বের যেকোনো স্থানে বসেই এটি করা সম্ভব। সল্যুশনটি এইচটিটিপিএস সুরক্ষার পাশাপাশি এক বছরের জন্য ফ্রি সার্ভিস ওয়ারেন্টি সেবা নিয়ে এসেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ