শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:২০ অপরাহ্ন

চিকিৎসার জন্য বিদেশ যাচ্ছেন ডিপজল

বিনোদন ডেস্ক / ১৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২৩ নভেম্বর, ২০২০
ফাইল ছবি

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্র অভিনয়ের পাশাপাশি তিনি চলচ্চিত্র নির্মাণ ও প্রযোজনাও করছেন।

পর্দায় এ অভিনেতাকে নেতিবাচন ও ইতিবাচক দুই চরিত্রে দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি। প্রতিবছর শারীরিক চেকআপ বিদেশে গিয়ে করিয়ে থাকেন এই অভিনেতা। করোনার কারণে এতদিন তা সম্ভব হয়নি।

আগামী ১ ডিসেম্বর চিকিৎসার জন্য সিঙ্গাপুর যাচ্ছেন ডিপজল। এ অভিনেতা বলেন, ‘অনেকদিন ধরেই শরীর বেশি ভালো যাচ্ছে না। তাই আগামী ১ ডিসেম্বর সিঙ্গাপুর যাব। সেখানে একসপ্তাহের মতো থাকব। দেশে ফিরে নতুন সিনেমার কাজ শুরু করব। সকলের দোয়া চাচ্ছি।’

‘সতী কমলা’ সিনেমায় প্রথম নায়কের ভূমিকায় অভিনয় করেন ডিপজল। ‘টাকার পাহাড়’, ‘হাবিলদার’, ‘ডাকাত’সহ বেশ কিছু সিনেমায় নায়কের ভূমিকায় দেখা যায় তাকে। কাজী হায়াৎ পরিচালিত ‘তেজী’ সিনেমায় প্রথম খল চরিত্রে অভিনয় করেন এ অভিনেতা। এরপর অসংখ্য ব্যবসাসফল সিনেমায় খল চরিত্রে অভিনয় করেন তিনি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘সৌভাগ্য’ ও ‘এ দেশ তোমার আমার’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ