শিরোনাম
খাদ্য ও পুষ্টি নিরাপত্তা নিশ্চিতে প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ মন্ত্রী-এমপি’র স্বজনদের উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ানোর নির্দেশ শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সম্মানি বৃদ্ধির প্রস্তাব বিবেচনাধীন প্রতীক বরাদ্দের আগেই ডিজিটাল মিডিয়ায় প্রচারণা চালানো যাবে: ইসি লিটারে সয়াবিনের দাম বাড়লো ৪ টাকা, কমলো খোলায় বিমানবন্দরে প্রবাসীদের জন্য সেবা বৃদ্ধি পেয়েছে: দীপু মনি বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে: পররাষ্ট্রমন্ত্রী রোনালদোর পাওনা ১১৪ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ আদালতে হাজির হতে পরীমণিকে সমন জারি স্বাস্থ্যসেবায় দেশ-বিদেশে বাংলাদেশের ভাবমূর্তি উজ্জ্বল করেছে : রাষ্ট্রপতি সংবাদপত্র বন্ধ থাকবে ৯-১৪ এপ্রিল আবারও বাড়লো স্বর্ণের দাম ঈদের চাঁদ দেখার আহ্বান সৌদি আরবের আজ পবিত্র শবে কদর চাঁদপুরে ৯০ কেজি জাটকা সহ গ্রেফতার ১
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পূর্বাহ্ন

জুমে আনলিমিটেড ভিডিও কল

আইটি ডেস্ক / ১৭১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০

কোভিডের এ সময়ে বিশ্বব্যাপী ব্যাপকভাবে জনপ্রিয়তা পাওয়া ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম জুম।

পরিবার-প্রিয়জনদের সঙ্গে অনলাইনে সংযুক্ত থাকতে এবার ‘থ্যাংকসগিভিং’ দিবসে বিশেষ সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। জানা গেছে, এদিনে ফ্রি অ্যাকাউন্টে আনলিমিটেড ভিডিও কলের সুবিধা দিবে জুম। এর ফলে ৪০ মিনিটের যে সীমাবদ্ধতা সেটি থাকছে না।

২৬ নভেম্বর মধ্যরাত থেকে ২৭ নভেম্বর ভোর ৬টা (ইটি সময়) পর্যন্ত এ সুবিধা পাবেন গ্রাহকরা। ফলে এ সময়ের মধ্যে একটি কলে যতক্ষণ ইচ্ছা কথা বলা যাবে। জুমের পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে এ বিষয়ে ঘোষণা দেয়া হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ